নাটোরের বড়াইগ্রামে ইঞ্জিন চালিত ভুটভটি রড বোঝায় ট্রাক্টর ও সিএনজি চালিত থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম (২২) নামে এক নববিবাহিত যুবক নিহত ও এসময় চালকসহ আরও চারজন জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দিকে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের আগ্রান সুতির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর গ্রামের ইসাহাক প্রামাণিকের ছেলে।পারিবারিক ও এলাকাবাসী জানায় নিহত আশরাফুল ইসলাম
ঢাকায় মোবাইল চার্জার কোন্পানিতে চাকরি করতো কয়েক দিন আগে ছুটিতে বাড়ী আসে মাএ আটদিন আগে আশরাফুল ইসলাম বিয়ে করেন।

বড়াইগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মমিন আলী জানান, শনিবার রাত ৭টার দিকে আশরাফুল বনপাড়া হতে সিএনজিতে বাসায় ফিরছিলেন।
পথে বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের আগ্রান সুতির পাড়ে পৌঁছলে বড়াইগ্রামে ইঞ্জিন চালিত ভুটভটি রড বোঝায় ট্রাক্টর ও সিএনজি চালিত থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে এতে সিএনজির চালক ও আশরাফুলসহ পাঁচজন আহত হন। পরে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশরাফুলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান ।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কেরামত আলি জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে কাওকে পাওয়া যায়নী তবে ঘটনাস্থলে আশরাফুল ইসলাম নামে একজন নিহত হয়েছে,তবে আমার থানায় কেউ অভিযোগ করেনি ও গাড়ী দু,টি পাওয়া যায়নী চালকের নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে।ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে ।